PBUG গেম সবচেয়ে জনপ্রিয় অস্ত্র M416 সম্পর্কে কিছু দরকারি তথ্য

M416 হল PBUG মোবাইলের মধ্যে সবচেয়ে বহুমুখী এবং সব সময় পাওয়া যায় এমন একটি অস্ত্র। এটি স্বল্প পরিসরে আশ্চর্যজনক এবং আসল্ট রাইফেলগুলির মধ্যে সেরা একক ট্যাপিং সংঘর্ষের সাথে আসে এবং বর্তমানে প্রচুর PUBG মোবাইল প্লেয়ার এখন তাদের প্রাথমিক অস্ত্র হিসাবে এই বন্দুকের দিকে ঝুঁকছেন। আমরা M416 রাইফেল এবং কীভাবে এটি সঠিকভাবে ব্যবহার করতে পারি তার একটি বিস্তারিত গাইড তৈরি করেছি।

PBUG গেম সবচেয়ে জনপ্রিয় অস্ত্র M416 সম্পর্কে কিছু দরকারি তথ্য

এখানে পরীক্ষার জন্য এবং পরীক্ষিত M416 গেমের সেরা অ্যাসল্ট রাইফেল হওয়ার তিনটি কারণ এখানে রয়েছে। Hit Damage : M416 এর হিট ডেমেজ 41 যা M16A4 এবং Scar-L এর সমান। Bullet Velocity : বুলেটটির বেগ 880 মি./সেকেন্ড যা Scar-L এর চেয়ে কিছুটা দ্রুত, তবে M16 এর চেয়ে কম। এই বন্দুকটি স্প্রে করার সময় আপনি সর্বাধিক 476 DPS অর্জন করতে সক্ষম এবং মাত্র 2.9 সেকেন্ডের মধ্যে আপনি পুরো 40-রাউন্ড ম্যাগাজিনটি সম্পূর্ণরূপে শেষ করতে পারবেন ।

M416 এর রিকওয়েলটি আশ্চর্যজনক এবং এই বন্দুকটি বাছাই করার পক্ষে এটি অন্যতম একটি শক্তিশালী যুক্তি। খুব কম অনুভূমিক রিকয়েলের কারণে স্প্রেগুলি নিয়ন্ত্রণ করা সহজ হবে। M416 এর আর একটি খুব গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল সিঙ্গেল ট্যাপ উল্লম্ব রিকওয়েল। Versatility : M416 একটি বহুমুখী অস্ত্র কারণ এটি স্বল্প, মাঝারি এবং দীর্ঘ পরিসরের লড়াইয়ের জন্য একটি দুর্দান্ত রাইফেল। আপনি এই বন্দুকটি প্রতিটি সম্ভাব্য পরিস্থিতির জন্য ব্যবহার করতে পারেন ।

অতএব, একটি ডাবল M416 লোডআউটটিও কার্যকর। আপনি একটি M416 স্বল্প থেকে মাঝারি পরিসীমা জন্য গিয়ার এবং অন্য একটি মাঝারি থেকে দীর্ঘ পরিসীমা লড়াইয়ের জন্য ব্যবহার হতে পারে। অন্যান্য 5.62 চেম্বারড বন্দুকগুলি যেমন Scar-L এবং M16A4 কেবল মাঝারি থেকে দীর্ঘ পরিসরের লড়াইয়ের জন্য আদর্শ। খুব ক্লোজ রেঞ্জে এই উভয় বন্দুকের ক্ষতির আউটপুট বেশ কম।

শর্ট রেঞ্জ : সংক্ষিপ্ত পরিসরের লড়াইয়ের সময় এই বন্দুকটি লো-রিকওয়েল এবং উচ্চ DBS সহ একটি সাব-মেশিন বন্দুকের মতো মনে হয়। মিড রেঞ্জ : আপনি এখনও মাঝারি পরিসীমা লড়াইয়ে জন্য M416 দ্বারা বিস্ফোরণ বা  স্প্রে করতে পারেন, তবে এখানে ট্যাপিং শুট করার জন্য প্রায় নির্ভরযোগ্য উপায় হয়।

লং রেঞ্জ : এই বন্দুকটির হ্যান্ডলিং এটির লো-সিঙ্গেল ট্যাপের উল্লম্ব রিকওয়েল এবং উচ্চ বুলেটের বেগের কারণে দীর্ঘ পরিসরের খুবই দুর্দান্ত এবং এটি একটি আকর্ষণীয় অভিজ্ঞতার সাথে চলমান লক্ষ্যবস্তুগুলিকে আঘাত করে। দূরের লক্ষ্যবস্তুকে টার্গেট করার জন্য স্কোপগুলির মধ্যে সর্বাধিক পছন্দের কম্বো হল রেড ডট এবং 4X স্কোপ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, M416 Gun সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0