Realme খুব শীঘ্রই বাজারে নিয়ে আসছে Realme Q2 এবং Realme Q2 Pro

Realme খুব শীঘ্রই চীনে একটি নতুন Q-series এর স্মার্টফোন লঞ্চ করতে যাচ্ছে। রিয়েলমির CMO, Xu Qi Chase তার একটি পোস্টের মাধ্যমে ঘোষণা করেছে যে, রিয়েলমি Q-series এর অধীনে Realme Q2 এবং Realme Q2 Pro এই দুটি স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে। ইতোমধ্যেই এই দুটি ফোন সম্পর্কে কিছু তথ্যও প্রকাশিত হয়েছে।

Realme খুব শীঘ্রই বাজারে নিয়ে আসছে Realme Q2 এবং Realme Q2 Pro

Realme Q2 এই ফোনটিতে 6.5-inch Full HD+ LCD ডিসপ্লে ব্যবহার করা হবে যার রিফ্রেশ রেট হবে  120Hz এবং টাচ Sampling Rate হবে 180Hz। ফোনটির সামনে পাঞ্চ-হোল ডিজাইনের অধীনে একটি 16MP এর সেলফি ক্যামেরা থাকবে এবং পিছনে (48MP+8MP+2MP)এর একটি ট্রিপল ক্যামেরা সেটআপ ব্যবহার করা হতে পারে। ফোনটিতে 5000mAh এর ব্যাটারি ব্যবহার করা হবে। ফোনটি 9.1mm পুরু এবং এর ওজন 194 গ্রাম হতে পারে।

তবে Realme Q2 এবং Q2 Pro উভয় মডেলেই Mediatek Dimensity 800U এই চিপসেটটি ব্যবহার করা হবে। Realme Q2 Pro তে 16MP এর সেলফি শ্যুটার এবং 48MP এর একটি ট্রিপল আকামেরা সেটআপ ব্যবহার করা হবে। এই ফোনটিতে 65W এর ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোন দুটিই একমাত্র গ্রে-কালারের সাথে বাজারে আসতে পারে। এছাড়া আসন্ন Realme Q সিরিজের ফোনগুলি সম্পর্কে সংস্থাটি অন্য কোন তথ্য প্রকাশ করেনি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Realme Q2 এবং Q2 Pro সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0