Redmi চীনের বাজারে উন্মোচন করতে যাচ্ছে Redmi Note 10

সম্প্রতি Redmi চীনের বাজারের জন্য একটি নতুন রেডমি স্মার্টফোন উন্মোচন করতে প্রস্তুতি নিচ্ছে। মনে হচ্ছে সংস্থাটি, Redmi K30 সিরিজের নতুন মডেল অথবা Redmi Note 10 লঞ্চ করার কথা চিন্তা করছে। ধারণা করা হচ্ছে যে, Redmi Note 10 ইউরোপের Mi 10T Lite এর একটি রিব্রেন্ডেড ভেরিয়েন্টে হতে পারে।

Redmi চীনের বাজারে উন্মোচন করতে যাচ্ছে Redmi Note 10

ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো হ্যান্ডেল দাবি করেছে যে, ফোনটির মডেল নম্বর J17 এবং ফোনটিতে 108MP এর একটি প্রাইমারী ক্যামেরা ব্যবহার করা হতে পারে। তবে এই ক্যামেরা ছাড়াও ডিভাইসটিতে একটি টেলিফোটো লেন্স এবং একটি মাইক্রো ক্যামেরা ব্যবহার করা হবে বলে মনে হচ্ছে।

Xiaomi Mi 10T Lite এর স্পেসিফিকেশনের কথা বললে দেখা যাবে ফোনটিতে, একটি এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছিল যার রিফ্রেশ রেট ছিল 120Hz, একটি 4820mAh এর ব্যাটারি এবং অক্টা-কোর স্ন্যাপড্রাগন 750 SoC চিপসেট ব্যবহার করা হয়েছিল। যদিও টিপস্টারে নতুন ডিভাইসটির নাম উল্লেখ করা হয়নি তবে এর কিছু স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছে।

এই ডিভাইসটিতে ও 120Hz এর এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন 750G চিপসেট, 33W এর ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন 4800mAh এর একটি ব্যাটারি ব্যবহার করা হবে।তবে এই ফোনটিতে 108MP এর একটি ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। এইসব স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে Redmi Note 10 ফোনটি Mi 10T Lite এর একটি রিব্রেন্ডেড ভেরিয়েন্ট হতে চলেছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Redmi Note 10 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0