Samsung উন্মোচন করতে যাচ্ছে Samsung Debit Card

Samsung এবার মানুষের ব্যাক্তিগত অর্থনৈতিক জীবনের দিকে তাকাচ্ছে। সংস্থাটি এই গ্রীষ্মে Samsung Pay এর জন্য একটি ডেবিট কার্ড তৈরির পরিকল্পনা করছে। এই কার্ডটি SoFi নামে একটি অনলাইন ভিত্তিক ব্যাক্তিগত আর্থিক সংস্থা সাথে যুক্ত হয়ে কাজ করছে যা গত পাঁচ বছরের অনেক বিশ্বস্ততা অর্জন করেছে।

Samsung উন্মোচন করতে যাচ্ছে Samsung Debit Card

বর্তমানে এই প্রযুক্তি ভিত্তিক সংস্থাগুলি ব্যাক্তিগত অর্থায়নের একটি প্রথা হয়ে উঠেছে। 2012 সালে অ্যাপল একটি ক্রেডিট কার্ড চালু করেছিলো এবং গুগলের ও নিজস্ব ডেবিট কার্ড রয়েছে। স্যামসাং এর এই ডেবিট কার্ড পরিকল্পনাটি অনেকটাই গুগলের পরিকল্পনার সাথে সামঞ্জস্যপূর্ণ। স্যামসাং এর এই ডেবিট কার্ডটি তার ব্যবহারকারীদের অর্থ পরিচালনার জন্য আরও উপায় বের করবে।

স্যামসাং-পে 2015 সালে চালু করা হয়েছিলো যা ম্যাগনেটিক সিকিউর ট্রান্সমিশন(MST) এর মাধ্যমে গ্যালাক্সির কিছু নির্ধারিত ডিভাইসে ভার্চুয়ালি অর্থের আদান-প্রদান করা যেতো। ঠিক এর বিপরীতে গুগল-পে এবং অ্যাপল-পে এর মত প্ল্যাটফর্মগুলি শুধুমাত্র তাদের পেমেন্টের জন্য NFC ব্যবহার করত।

স্যামসাং-পে এর পাঁচ বছর উদযাপন অনুষ্ঠানের সময় এই ঘোষণাটি এসেছে। সংস্থাটি আরও জানিয়েছেন যে আগামী সপ্তাহগুলিতে এই ডেবিট কার্ড সম্পর্কে শেয়ার করার মত আরো তথ্য থাকবে। স্যামসাং এর এই ডেবিট কার্ড সম্বন্ধে আপনার কোন ধারণা থাকলে তা অবশ্যই আমাদের সাথে শেয়ার করতে পারেন।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Samsung Debit Card সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0