Samsung উন্মোচন করেছে তাদের Galaxy Tab S6 Lite ভার্সন

Samsung গত জুলাইয়ে Galaxy Tab S6 চালু করেছিল এবং আজ কোরিয়ান সংস্থাটি এর লাইট ভার্সন Galaxy Tab S6 Lite ঘোষণা করেছে। সম্পূর্ণ ট্যাবটি ইউনি-বডি মেটাল ডিজাইন এবং একটি 10.4-inch (2000x1200)-পিক্সেলের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা (2560x1600) পিক্সেল রেজোলিউশনের নিয়মিত ট্যাব S6 এর সুপার অ্যামোলেড প্যানেলের চেয়ে 0.1-inch ছোট।

Samsung উন্মোচন করেছে তাদের Galaxy Tab S6 Lite ভার্সন

তবে লাইট সংস্করণটিতে  ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি ব্যবহার করা হয়নি। Galaxy Tab S6 Lite এই মডেলটিতে একটি অক্টা-কোর প্রসেসর রয়েছে যার সর্বাধিক ক্লক ফ্রিকোয়েন্সি 2.3GHz । স্যামসাং ডিভাইসটিতে ব্যবহৃত চিপসেটটির কথা উল্লেখ করে নি, তবে সম্ভবত এটি Exynos 9611 SoC। ট্যাবটিতে 4GB RAM অনবোর্ড রয়েছে এবং দুটি স্টোরেজ অপশন 64GB এবং 128GB রয়েছে।

মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে এটি 1TB পর্যন্ত স্টোরেজ প্রসারিত করতে পারে। ট্যাবটিতে অপারেটিং সিস্টেম হিসেবে সর্বশেষ Android 10 থাকবে এবং সাথে ডার্ক মোডটিও সংযুক্ত থাকবে। Galaxy Tab S6 Lite এর পিছনে একটি 8MP এর প্রাইমারী ক্যামেরা এবং সামনের দিকে 5MP এর সেলফি শ্যুটার থাকবে । আরও আকর্ষণীয় একটি বিষয় হলো Galaxy Tab S6 Lite একটি এস-পেন স্টাইলাস নিয়ে আসে এবং স্যামসাং আলাদাভাবে একটি বুক কভার বিক্রি করবে যা স্লেটে চৌম্বকীয়ভাবে আঁকড়ে থাকে এবং এস-পেনের জন্য একটি স্লট রয়েছে যা এটি আপনার চারপাশে বহন করা আরও সহজ করে দিবে ।

ট্যাবটিতে ব্লুটুথ 5.0 রয়েছে এবং এটি Wi-Fi এবং LET কানেক্টিভিটি সাপোর্ট করে। এটিতে 3.5mm হেডফোন জ্যাক রয়েছে এবং আরও ভাল সাউন্ড অভিজ্ঞতার জন্য AKG-স্পিকার রয়েছে । এটিতে 7,040mAh ব্যাটারি এবং একটি USB-C পোর্ট ব্যবহার করা হয়েছে । ট্যাবটি তিনটি কালারে বাজারে আসবে অক্সফোর্ড গ্রে, শিফন পিঙ্ক এবং অ্যাঙ্গোরা ব্লু। এটি বর্তমানে স্যামসাং ইন্দোনেশিয়ার অফিশিয়াল সাইটে তালিকাভুক্ত রয়েছে, তবে এর দাম এবং কবে পাওয়া যাবে সেই সম্পর্কে কোনও তথ্য পাওয়া যাইনি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Samsung Galaxy Tab S6 Lite সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

like
1
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0