Samsung খুব শীঘ্রই Galaxy Watch একটি নতুন মডেল উন্মোচন করতে যাচ্ছে

স্যামসাং খুব শীঘ্রই একটি নতুন গ্যালাক্সি ওয়াচ লঞ্চ করার পরিকল্পনা করছে। এই আসন্ন স্মার্টওয়াচটি FCC এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রদর্শিত হয়েছে। SamMobile এর মতে, এই নতুন গ্যালাক্সি ওয়াচকে চারটি ভেরিয়েন্টে FCC এর ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে।

Samsung খুব শীঘ্রই Galaxy Watch একটি নতুন মডেল উন্মোচন করতে যাচ্ছে

প্রথম দুটি ভেরিয়েন্ট LTE কানেক্টিভিটি, এবং তাদের মডেল নাম্বার SM-R845U এবং SM-R855U। অন্য দুটি ভেরিয়েন্টে Wi-Fi সংযোগ রয়েছে এবং তাদের মডেল নাম্বার SM-R840 এবং SM-R850।

 এই নতুন গ্যালাক্সি ওয়াচে প্রটেকশন হিসেবে Gorilla Glass DX থাকবে। তাছাড়া ওয়াচটিতে GPS এবং LET সংযোগ থাকবে। ওয়্যারলেস পরীক্ষার রিপোর্ট থেকে জানা যায় যে, পরবর্তী জেনারেশনের গ্যালাক্সি ওয়াচগুলিতে ব্লুটুথ লো এনার্জি সাপোর্ট করবে।

স্যামসাং সম্প্রতি ঘোষণা করেছে যে, Galaxy Watch Active 2 তে ইলেক্ট্রোকার্ডিওগ্রাম (ECG) এই ফিচারটি ব্যবহারের জন্য দক্ষিণ কোরিয়ার খাদ্য ও ড্রাগ সুরক্ষা মন্ত্রণালয়ের কাছ থেকে ছাড়পত্র পেয়েছে। তাই আশা করা হচ্ছে যে, সংস্থাটি তার আসন্ন স্মার্টওয়াচগুলিতেও এই ফিচারটি ব্যবহার করবে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Galaxy Watch Active 3 সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
1