Samsung তার সর্বশেষ Galaxy M11 স্মার্টফোনটি বাজারে নিয়ে এসেছে

Samsung তার সর্বশেষ Galaxy M11 স্মার্টফোনটি বাজারে নিয়ে এসেছে । জনপ্রিয় গ্যালাক্সি এম সিরিজের সর্বশেষ তম এই ফোনটি এখন সংযুক্ত আরব আমিরাতের বাজারে পাওয়া যাবে। সংযুক্ত আরব আমিরাতের বাজারে ফোনটি লঞ্চ করা হলেও অন্যান্য দেশে কবে লঞ্চ হবে বা দাম কত তা এখনও জানা যায়নি।

Samsung তার সর্বশেষ Galaxy M11 স্মার্টফোনটি বাজারে নিয়ে এসেছে

Galaxy M11 মডেলটি হল গত বছরের প্রকাশিত Galaxy M10 স্মার্টফোনটির পরবর্তী মডেল । Galaxy M10 মডেলটি বাজেটের স্মার্টফোন হিসাবে বিবেচিত হয়েছিল যা ভারতের বাজারে এসেছিল 10,000 টাকার মধ্যে। তুলনামূলকভাবে Galaxy M11 ও একই দামের সাথে বাজারে আসবে বলে ধারণা করা হয়।

Galaxy M11 ফোনটিতে একটি 6.4-inch HD+ ইনফিনিটি LCD ডিসপ্লে ব্যবহার করা হয়েছে,  যার স্ক্রিনটি প্রায় বেজেল-লেস । পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে । এছাড়াও সংস্থাটি ফেসিয়াল রিকোগনিশন প্রযুক্তিটি সরবরাহ করেছে। ফোনটিতে 1.8 GHz octa-core Snapdragon 450 প্রসেসরটি ব্যবহার করা হয়েছে ।

Galaxy M11 দুটি স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে আসবে (3GB RAM/32GB ROM) এবং (4GB RAM/64GB ROM) ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। f/1.8 অ্যাপারচার সহ 13MP প্রাইমারী সেন্সর হিসাবে কাজ করে এবং এর সাথে রয়েছে 5MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, f / 2.2 অ্যাপারচার এবং একটি 2MP ডেপ্থ সেন্সর ক্যামেরা রয়েছে। রিয়ার ক্যামেরাগুলি 1080p অবধি ভিডিও রেকর্ডিং করতে সক্ষম । সামনে একটি 8MP সেলফি শ্যুটার ব্যবহার করা হয়েছে ।

ফোনটিতে 5,000mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা 15W ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন । তাছাড়া চার্জিং এবং ডেটা স্থানান্তরের জন্য USB type-C, ওয়াই-ফাই, ব্লুটুথ 4.2, এবং একটি 3.5mm হেডফোন জ্যাক এবং ডুয়াল সিম অন্তর্ভুক্ত রয়েছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Lenovo Legion Gaming Smartphone সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি । 

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0