Samsung বাজারে নিয়ে এসেছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ওয়াশিং মেশিন

Samsung বিশ্বের বৃহত্তম হোম অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ডগুলির মধ্যে একটি এবং এটি স্মার্ট এসি, মাইক্রোওয়েভ, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং এই জাতীয় অন্যান্য সামগ্রী তৈরির জন্য একটি পূর্ণাঙ্গ সংস্থা। LG এর সাথে প্রতিযোগিতা করার জন্য AI প্রযুক্তি এবং উচ্চ ক্ষমতা সম্পন্ন ওয়াশিং মেশিন এর লাইনআপটি প্রসারিত করতে চাইছে। বিজনেস কোরিয়ার একটি নতুন প্রতিবেদন অনুসারে স্যামসাং এবং এলজি একই সময়ে দক্ষিণ কোরিয়ায় তাদের নতুন 24kg ওয়াশিং মেশিনটি চালু করেছে।

Samsung বাজারে নিয়ে এসেছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ওয়াশিং মেশিন

এটা স্পষ্ট যে দুটি সংস্থাই সেই সব ব্যবহারকারীদের টার্গেট করছে যারা একবারে প্রচুর কাপড় ধুতে বা তাদের বাড়িতে বড় কম্বল পরিষ্কার করতে চায়। স্যামসাংয়ের ওয়াশিং মেশিনগুলির নতুন ‘Grande’ লাইনআপটি কাপড়ের ওজন এবং তাদের অপরিস্কার স্তরগুলি জন্য স্বয়ংক্রিয়ভাবে ডিটারজেন্ট এবং সফ্টনারগুলির পরিমাণ সামঞ্জস্য করতে পারে।

তারপরে, ওয়াশিং মেশিনটি কাপড় ধুয়ে দেওয়ার জন্য যে পরিমান সময় লাগবে তা নির্বাচন করতে পারে । এটিতে একটি অল-ইন-ওয়ান ফাংশন অন্তর্ভুক্ত যা ওয়াশিং মেশিনের নিয়ন্ত্রণ প্যানেল ব্যবহার করে একটি ড্রায়ার পরিচালনা করতে পারে। এটিতে AI-নির্ধারিত শুকানোর কোর্সও রয়েছে। এলজিতেও কাপড়ের ওজন সনাক্তকরণ AI-চালিত ওয়াশিং কোর্সের সুবিধা এবং ড্রায়ারের সাথে সিঙ্ক্রোনাইজেশন সহ একই রকম ট্রোম ব্র্যান্ডযুক্ত উচ্চ-ক্ষমতা সম্পন্ন ওয়াশিং মেশিনের একটি লাইনআপ রয়েছে।

এলজি এবং স্যামসুং উভয়ই একই বৈশিষ্ট্যযুক্ত ওয়াশিং মেশিন তৈরি করছে একই ব্যবহারকারীর দিকে লক্ষ্য রেখে। এরকম একই ঘটনা 2012 সালে একবার ঘটেছিল যখন দুটি ব্র্যান্ড তাদের বড় বড় ক্ষমতার রেফ্রিজারেটরগুলি বাজারে ছেড়ে ছিল।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ওয়াশিং মেশিনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0