অনলাইনে প্রকাশ হল Samsung Z-Shaped Foldable Smartphone এর একটি নতুন পেটেন্টে

স্যামসাং একটি নতুন পেটেন্টে অসাধারণ ডিজাইনের স্মার্টফোন নিয়ে এসেছে যা ডিসপ্লেটি ফোল্ডেবল এবং দুটি জায়গায় Z-ফোল্ড করতে সক্ষম। এই ফোনটির একটি চিত্রে আমরা দেখতে পাচ্ছি যে, ফোনটি দুটি যায়গাই বাঁকানো যায়। আগের অনেকগুলি পেটেন্টে আমরা দেখেছি যে, ডিভাইসগুলি কেবলমাত্র একটি যায়গাই ফোল্ড করা যেতো কিন্তু এই নতুন ডিভাইসটি তার ব্যতিক্রম।

অনলাইনে প্রকাশ হল Samsung Z-Shaped Foldable Smartphone এর একটি নতুন পেটেন্টে

তবে এই জাতীয় ডিভাইস ব্যবহার করায় একটু অসুবিধার সৃষ্টি হয়, তার কারণ আপনি যখন এটি ফোল্ড করবেন তখন ডিভাইসটি ব্যবহারের অনুপোযগী হয়ে পড়বে। তাই এটি নিয়ে কিছুটা সন্দেহ রয়েছে যে, আমরা কবে এধরনের স্মার্টফোন দেখতে পাবো।

Galaxy Fold দিয়েই ফোল্ডেবল স্মার্টফোনের বাজারে স্যামসাং এর যাত্রা শুরু হয়। প্রাথমিক ভাবে ফোনটির ডিসপ্লে ডিজাইন নিয়ে সমস্যায় পড়েছে যা ফোনটিকে মারাত্নকভাবে ক্ষতি করতে পারে। সংস্থাটি তাদের প্রথম ফোল্ডেবল ফোনটির লঞ্চের তারিখ বেশ কিছুদিন পিছিয়ে দিতে বাধ্য হয়েছিলো। যাইহোক পরবর্তীতে Galaxy Fold ফোনটি লঞ্চ করা হয় এবং অধিক দাম থাকা সত্ত্বেও এটি সফল হিসেবে বিবেচিত হয়েছিলো। বর্তমানে সংস্থাটি তার পরবর্তী ফোল্ডেবল ফোন Galaxy Fold 2 লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0