Sony এবার তার গেমিং কনসোলের জন্য PlayStation 5 উন্মোচন করেছে

Sony এবার তার গেমিং কনসোলের জন্য PlayStation 5 উন্মোচন করেছে এবং এটি দুইটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। একটি হল স্ট্যান্ডার্ড মডেল, যেখানে একটি Ultra HD Blu-ray ডিস্ক ড্রাইভ ব্যবহার করা হয়েছে এবং অন্যটিতে ডিস্ক ব্যবহার করা হয়নি।

Sony এবার তার গেমিং কনসোলের জন্য PlayStation 5 উন্মোচন করেছে

তবে সম্পূর্ণভাবে অপটিক্যাল ডিস্ক অপসারণ করা একটি সাহসী পদক্ষেপ ছিল। আমরা একটি চিত্রে দেখেছি এই দুটি মডেলই উজ্জ্বল এবং সাদা। কিছু নতুন পেরিফেরিয়াল যুক্ত করা হয়েছে যেমন: একটি PULSE 3D ওয়ারলেস হেডসেট যা 3D অডিও সাপোর্ট করে এবং ডুয়াল নয়েজ ক্যানস্লেশন মাইক্রোফোন রয়েছে, একটি HD ক্যামেরা, প্লেস্টেশন কন্ট্রোলারের জন্য একটি চার্জিং স্টেশন রয়েছে।

তবে সনি এই দুটি নতুন মডেলের পেরিফেরিয়ালগুলির জন্য কি পরিমান অর্থ ব্যয় হবে তা এখনও প্রকাশ করেনি। কিন্তু আমরা আশা করছি যে খুব শীঘ্রই আমরা PlayStation 5 এর মূল্য এবং অন্যান্য বিবরণ জানতে পারবো।

পূর্বের প্রতিশ্রুতিতে সনি জানিয়েছিলেন 2020 এর ছুটির মৌসুমে এই ডিভাইসটি স্টোরগুলিতে থাকবে তবে বর্তমান পরিস্থিতির কারণে ওই পরিকল্পনা নিয়ে সংস্থাটি এখনও নতুন কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Sony PlayStation 5  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0