Xiaomi এবার বাজারে নিয়ে আসছে Mi Note 10 Lite

Xiaomi গত বছরের নভেম্বর মাসে Mi Note10 উন্মোচন করেছিল এবং এখন মনে হচ্ছে সংস্থাটি শীঘ্রই একটি লাইট ভার্সন বাজারে নিয়ে আসবে। Mi Note 10 Lite স্পোর্টিং মডেল যার কোড M2002F4LG যা থাইল্যান্ডের NBTC দ্বারা স্বীকৃত হয়েছে এবং এটি কিছুদিনের মধ্যে লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। তবে থাই কর্তৃপক্ষের ওয়েবসাইটিতে Mi Note 10 Lite এর কোনও স্পেসিফিকেশন প্রকাশ করে নি ।

Xiaomi এবার বাজারে নিয়ে আসছে Mi Note 10 Lite

তবে স্মার্টফোনটি গত মাসে  এফসিসি পেরিয়েছে তাই ফোনটি সম্পর্কে আমরা কিছু তথ্য জেনেছি। Mi Note 10 Lite এটিতে Mi Note 10 এর মতো স্ন্যাপড্রাগন 730G SoC ব্যবহৃত হবে, একটি 6.47 FullHD+ অ্যামোলেড ডিসপ্লে, এবং 30W এর ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন 5,260mAh ব্যাটারি ব্যবহার করা হবে ।

এফসিসির ওয়েবসাইটে শাওমির শেয়ার করা নথিতে প্রকাশিত হয়েছে যে Mi Note 10 Lite এর পিছনে একটি পেন্টা ক্যামেরা সেটআপ থাকবে, যা একটি 64MP, দুটি 8 MP, একটি 5MP এবং একটি 2MP ইউনিটের ক্যামেরা ব্যবহার হবে। তবে স্মার্টফোনটি লেজার অটো-ফোকাসের সুবিধা থাকবে না।

তাছাড়া এই লাইট সংস্করণটিতে সর্বশেষতম Android 10 ব্যবহার করা হবে । Mi Note 10 Lite সম্পর্কে এখনও শাওমির কাছ থেকে কোনও তথ্য পাওয়া যায়নি তবে আমরা আগামী সপ্তাহগুলিতে এটি সম্পর্কে আরও কিছু জানবো বলে আশা করি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Xiaomi Mi Note 10 Lite সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
1