Xiaomi এবার বাজারে নিয়ে আসছে Redmi 9

Redmi 8 বাজারে এসেছে প্রায় ছয় মাস হয়ে গেল তাই এখন সময় Redmi 9 এর। কিছু দিনের মধ্যে বাজারে আসবে রেডমি সিরিজের নতুন মডেল Redmi 9। এন্ট্রি-স্তরের এই ফোনটির পিছনে থাকছে কোয়াড-ক্যাম-সেটআপ যেখান 13MP এর প্রধান ক্যামেরা সহ 8MP এর আল্ট্রা-ওয়াইড 5MP এর মাইক্রো-ইউনিট এবং 2MP এর ডেপ্থ সেন্সর ব্যবহার করা হয়েছে ।

Xiaomi এবার বাজারে নিয়ে আসছে Redmi 9

পিছনের ক্যামেরার এই খাড়া লাইনআপটি Redmi K30 এবং Poco X2 এর মতই দেখতে। দুটি লো-ইন্ড ডিভাইস এর মধ্যে যেমন Realme 6i এবং Redmi 9 এর ক্যামেরার পার্থক্যে আমার দেখতে পাই। Realme 6i তে ব্যবহার করা হয়েছে 48MP এর প্রধান ক্যামেরা যা Redmi 9 এ মাত্র 13MP কিন্তু মাইক্রো ক্যামেরার দিক থেকে Redmi 9 একটু এগিয়ে কারণ Realme 6i তে ব্যবহার করা হয়েছে 2MP মাইক্রো ক্যামেরা যা Redmi 9 এ 5MP। তবে প্রসেসর এর দিক থেকে ডিভাইটিতে Mediatek Helio G80 চিপসেটটি ব্যবহার করা হতে পারে । ফোনটি লঞ্চ হতে পারে 15 এপ্রিল এবং দাম হতে পারে 8,990 রুপির মত।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Lenovo Legion Gaming Smartphone সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0