Xiaomi নিয়ে বাজারে এসেছে Redmi Smart TV MAX

সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় শেষ এখন আপনি সিনেমা হলের তৃপ্তি পেতে পারেন ঘরে বসেই। তাই Xiaomi নিয়ে বাজারে আসছে এক বিশাল স্ক্রিন (98-inch) এর স্মার্টটিভি Redmi Smart TV MAX । টিভিটি আকারে এতই বড় যে এটি কেনার আগে আপনাকে অবশ্যই পরীক্ষা করে নিতে হবে যে আপনার বাসার দরজা দিয়ে টিভিটি ঢুকবে কিনা।

Xiaomi নিয়ে বাজারে এসেছে Redmi Smart TV MAX

টিভিটিতে LCD প্যানেলে 4K রেজোলিউশন রয়েছে সাথে 60Hz রিফ্রেশ রেট সহ 85% NTSC Color Space থাকবে । টিভিটিতে 9th-Generation Image Engine ও ব্যবহার করা হয়েছে। সাউন্ডের জন্য Dolby এবং DTS decoding সহ চারটি স্পিকার রয়েছে তাছাড়া বাইরের কোনো সাউন্ড সিস্টেম সংযোগের জন্য রয়েছে তিনটি HDMI পোর্ট (সাথে একটি ARC) এবং একটি S/PDIF আউটপুট।

Redmi Smart TV MAX এ Amlogic T972 চিপসেট (4x Cortex-A55, Mail-G31MP2) ব্যবহার করা হয়েছে সাথে 4GB RAM এবং 64GB ROM। টিভিটিতে Voice Control প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। টিভিটি 9 এপ্রিল থেকে চীনে পাওয়া যাবে। দাম আনুমানিক $2,835 ডলারের মত হতে পারে। তবে গ্লোবালি টিভিটিতে কবে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Redmi Smart TV MAX সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।


What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0