Xiaomi বাজারে নিয়ে এলো মাত্র ১৮০০ টাকা দামের Haylou Solar Smartwatch

Xiaomi প্রায় নতুন কোনো ব্র্যান্ডের সাথে কাজ করে বিভিন্ন প্রোডাক্ট বাজারে বের করে। হায়ালো এই ব্র্যান্ডগুলির মধ্যে একটি। সুতরাং হায়ালো এর স্মার্টওয়াচটি শাওমির একটি অংশ কিন্তু এটি শাওমি নাম ব্যবহার করেনি । আজ শাওমি Haylou এর সর্বশেষতম স্মার্টওয়াচকে ঘোষণা করেছে । সংস্থার মতে এই স্মার্টওয়াচটি কেবলমাত্র 149 ইউয়ান (21 ডলার/1800 টাকা ) বিক্রি হচ্ছে।

Xiaomi বাজারে নিয়ে এলো মাত্র ১৮০০ টাকা দামের Haylou Solar Smartwatch

এই স্মার্টওয়াচটিকে "Haylou Solar স্মার্টওয়াচ" বলা হয় এবং এটি ধাতব বডি সম্পন্ন । এটিতে 12টির মত স্পোর্টস মোড রয়েছে এবং সারা দিনের হার্ট রেট মনিটরিং এবং 30 দিনের দীর্ঘ চার্জ ব্যাকআপ পাওয়া যায় । যদিও এটিকে সোলার স্মার্টওয়াচ বলা হয় কিন্তু সোলার চার্জিংয়ের সাথে এর কোনও যোগসূত্র নেই।

ডিজাইনের ক্ষেত্রে এই স্মার্টওয়াচটিতে একটি  মিনিমালিস্ট ডিজাইন ব্যবহার করা হয়েছে। এটিতে একটি ধাতব মাঝারি ফ্রেম এবং 240x240 রেজোলিউশনের সাথে একটি 1.28-inch TFT রাউন্ড ডায়াল রয়েছে। ডিসপ্লেটিতে অন্ধকারে বা অনেক আলোর মধ্যে খুব সমৃদ্ধ এবং সূক্ষ্ম কালারের প্রতিফলন হয়। এই স্মার্টওয়াচটিতে একটি সিলিকনের স্ট্র্যাপ ব্যবহার করা হয়েছে যা ব্যবহারে খুব আরামদায়ক।

Haylou Solar Smart Watch টিতে একটি অপটিক্যাল হার্ট রেট সেন্সর ব্যবহার করা হয়েছে যা 24 ঘন্টা অবিরত হার্ট রেট নিরীক্ষণ করতে পারে। এটিতে আউটডোরে দৌড়াদৌড়ি, হাঁটাচলা, সাইক্লিং, ক্লাইমবিং, স্পিনিং, ইয়োগা, ইনডোর রানিং, ফ্রি ট্রেনিং, জিমন্যাস্টিকস, বাস্কেটবল, ফুটবল, রোয়িং সহ মোট 12 টি পর্যন্ত স্পোর্টস মোডগুলি ব্যবহার করা যায় ।

এই স্মার্টওয়াচটি IP68 ওয়াটারপ্রুফ যা কার্যকরভাবে ঘাম বা বৃষ্টিপাত থেকে ঘড়িটিকে প্রতিরোধ করতে পারে। ঘড়িটিতে একটি বিল্ট-ইন উচ্চ-পারফরম্যান্সের লিথিয়াম ব্যাটারি রয়েছে যা 30 দিনের মত ব্যাকআপ দিতে পারে। যখন 24-ঘন্টা হার্টের রেট চালু থাকে তখন ব্যাকআপ সময় 15 দিনে নেমে আসে। যখন ব্যাটারি চার্জ কমে যায় তখন এটি স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীকে চার্জ দেওয়ার জন্য স্মরণ করিয়ে দেয়।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Xiaomi Haylou Solar Smartwatch  সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
5
dislike
1
love
1
funny
0
angry
0
sad
0
wow
1