Xiaomi বাজারে নিয়ে এলো Mi True Wireless Earphones 2 এবং Mi AloT Router

Mi TV 4S 65-inch এবং Mi Air Purifier 3H এর পাশাপাশি শাওমি ইউরোপের বাজারে লঞ্চ করেছে Mi True Wireless Earphones 2 এবং Mi AloT Router। ইয়ারবড গুলি Mi AirDots Pro 2 এর মত গ্লোবাল ভার্সন এর সাথে বাজারে এসেছে যা AirPod এর মত ডিজাইন, কন্ট্রোল, এবং ইলেকট্রনিক Noise Cancellation রয়েছে।

Xiaomi বাজারে নিয়ে এলো Mi True Wireless Earphones 2 এবং Mi AloT Router

সংস্থাটি একটি Mi AloT Router নিয়ে এসেছে যা 128 টি পর্যন্ত ডিভাইস কানেক্ট করতে পারে। Mi True Wireless Earphones 2 টি Apple AirPods থেকে অনুপ্রাণিত একটি ডিভাইস যার বডিটি সাদা প্লাস্টিকের, ইন ইয়ার ফিট এবং ইন্টিগ্রেটেড সেন্সর রয়েছে যা ইয়ারবডগুলি সরানো হলে স্বয়ংক্রিয়ভাবে মিউজিক বন্ধ হয়ে যায়।

ডিভাইসটিতে 14.2mm ব্লুটুথ ড্রাইভার এবং হাই- ডেফিনেশন টোন প্রযুক্তি (LHDC) ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি একবার সম্পূর্ণ চার্জ করলে 4 ঘন্টা মিউজিক ব্যাকআপ পাওয়া যায়। USB type-C এর মাধ্যমে ডিভাইসটির সম্পূর্ণ চার্জ হতে 1 ঘন্টা সময় লাগে। Mi AloT Router (AC2350) রাউটারটিতে রয়েছে সাতটি External Power Amplifier এবং সাতটি অ্যান্টেনা তাছাড়া ব্যবহার করা হয়েছে একটি Qualcomm Chip ।

রাউটারটির Wi-Fi স্পিড 2.2Gbps এর কাছাকাছি এবং 128 টি পর্যন্ত ডিভাইস কানেক্ট করতে পারে । Mi True Wireless Earphones 2 এর দাম 6,700 রুপি বা 8500 (ভাট ও ট্যাক্স ছাড়া) টাকার মত এবং Mi AloT Router (AC2350) এর দাম 4,200 রুপি বা 5800 (ভাট ও ট্যাক্স ছাড়া) টাকার মত হতে পারে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Mi True Wireless Earphones 2 এবং Mi AloT Router সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0