Xiaomi বাজারে নিয়ে এসেছে কম দামের Mi Gaming Monitor 1A

Xiaomi Mi টিভি সিরিজটি খুব জনপ্রিয়। এটি চীন ও ভারতের এক নম্বর টিভি ব্র্যান্ড হিসেবে পরিচিত। এ থেকে স্পষ্ট বোঝা যায় যে শাওমি বড় স্ক্রিনের পণ্যগুলি কীভাবে তৈরি করতে হয় তা তারা ভালো ভাবেই জানে। সম্প্রতি শাওমি দুটি গেমিং মনিটর প্রকাশ করেছে। এবং আজ আমরা এই সংস্থাটি থেকে একটি নতুন পণ্য দেখলাম । শাওমি সম্প্রতি Mi 1A মনিটরে 23.8-inch ডিসপ্লেটি ব্যবহার করেছে ।

Xiaomi বাজারে নিয়ে এসেছে কম দামের Mi Gaming Monitor 1A

দুটি মনিটরের মডেল দেখতে প্রায় একই। তবে ডিসপ্লে 1A 23.8-inch এর বেজেলের পরিমাণ খুবই কম। মনিটরটিতে Mi ডিসপ্লে 1A একটি IPS প্রযুক্তি সহ একটি হার্ড স্ক্রিন ব্যবহার করে। এটিতে 178 ডিগ্রি এঙ্গেল থেকেও স্পষ্ট দেখা যায় এবং 1080P এর হাই ডেফিনেশনের পিকচার সমর্থন করে যার সর্বাধিক রিফ্রেশ রেট 60Hz। ভিডিও ফ্ল্যাশ ছাড়াই লো-ব্লু লাইট সমর্থন করে এবং ডিসি প্রযুক্তি ব্যবহার করে স্বয়ংক্রিয়ভাবে উজ্জ্বলতার সামঞ্জস্য রাখে ।

উজ্জ্বলতা 250 cd / m², কনট্রাস্ট অনুপাত 1000:1 এবং প্রতিক্রিয়ার সময় 6ms হয়। এছাড়াও ডিভাইসটিতে Xiaomi Mi ডিসপ্লে 1A একটি তিন-মাইক্রো-এজ-ইন্টিগ্রেটেড প্যানেল ডিজাইন ব্যবহার করেছে। স্ক্রিন রেশিও এবং দেখার ক্ষেত্রটি অনেক উন্নত। এগুলি ছাড়াও আরও চমকপ্রদ অভিজ্ঞতা তৈরি করতে একাধিক স্ক্রিন একসাথে তৈরি করা যায়।

এটিতে একটি সাধারণ ওয়ার-লেস নকশা ব্যবহার  করে। তবে এটি পাওয়ার ইন্টারফেস এবং HDMI ইন্টারফেস ধরে রাখে যা প্লাগ এবং প্লে অপশনটি সাপোর্ট করে । আপনি দেখতে পাচ্ছেন যে নতুন শাওমি Mi ডিসপ্লে 1A টিতে অনেক দরকারী বৈশিষ্ট্য রয়েছে।  যার সম্ভাব্য মূল্য 999 ইউয়ান ($99 যা 8,500 টাকা ) হতে পারে । এটি শাওমি থেকে একটি বেস্ট সেলিং প্রোডাক্ট হতে চলেছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Xiaomi Gaming Monitor 1A সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

What's Your Reaction?

like
0
dislike
0
love
1
funny
0
angry
0
sad
0
wow
0