Xiaomi ভারতীয় বাজারের জন্য একটি নতুন Mi Electric Toothbrush উন্মোচনের ঘোষণা করেছে

Xiaomi টুইটারের মাধ্যমে ভারতীয় বাজারের জন্য একটি নতুন Mi Electric Toothbrush ঘোষণা করেছে। টুইটটিতে লেখা ছিল ''আপনারা যারা এখনো ম্যানুয়াল ব্রাশ ব্যবহারে আটকে আছেন, তাদের জন্য খুব শীঘ্রই অদ্ভুত কিছু।

Xiaomi ভারতীয় বাজারের জন্য একটি নতুন Mi Electric Toothbrush উন্মোচনের ঘোষণা করেছে

টুইটটিতে সাত সেকেন্ডের একটি ভিডিও রয়েছে যেখানে ইলেকট্রিক টুথব্রাশের বিভিন্ন অংশ দেখানো হয়েছে। তবে শাওমি এই টুথব্রাশটি সম্পর্কে অন্য কোন তথ্য প্রকাশ করেনি।

এই বছরের শুরুর দিকেও শাওমি ভারতে একটি নতুন Electric Toothbrush T300 লঞ্চ করেছিলো। ওই টুথব্রাশটি 20 ফেব্রুয়ারি থেকে 1,299 রুপি বা 1,450 টাকা দামে mi.com বিক্রি হয়েছিল।

Mi Electric Toothbrush T300 তে একটি বিল্ট-ইন 700 mAh এর লিথিয়াম ব্যাটারি রয়েছে যা একবার চার্জ দিলে প্রায় 25 দিনের মতো ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়। এই ইলেকট্রিক টুথব্রাশটিতে উচ্চ-দক্ষতা সম্পন্ন ম্যাগনেটিক লেভিটেশন সোনিক মোটর ব্যবহার করা হয়েছে যা প্রতি মিনিটে 31,000 বারের চেয়ে বেশি হাই-ফ্রিকোয়েন্সি কম্পন তৈরি করতে পারে।

এই ইলেকট্রিক টুথব্রাশটিতে Type-C চার্জিং পোর্ট রয়েছে এবং একটি IPX7 ওয়াটার রেজিট্যান্স রেটিং রয়েছে।

পোস্টটি ভালো লাগলে Like দিন,Mi Electric Toothbrush সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে গুগল প্লে - স্টোর থেকে ডাউনলোড করে নিন  প্রযুক্তির আলো  অ্যাপসটি ।

like
0
dislike
0
love
0
funny
0
angry
0
sad
0
wow
0