Low পিসিতে এবার খেলতে পারবেন Pubg গেম

আপনি আপনার পিসিতে Pubg গেম খেলার জন্য পাগল ?? কিন্তু Low configuration পিসির জন্য খেলতে পারছেন না! আপনার ইচ্ছা শীঘ্রই পূরণ হতে চলেছে । Pubg কোম্পানি Low configuration পিসির জন্য বাজারে আনতে যাচ্ছে গেমটির Lite ভার্সন । এই ভার্সনটি install করে গ্রাহকেরা খুব সহজে গেমটি খেলতে পারবে ।




বিটা ভার্সনটি বর্তমানে শুধু থাইল্যান্ডে চালু করা হয়েছে তবে গেমটি এখনো Testing Mood এ আছে । PUBG Lite ভার্সনেটি এখনো গ্লোবাল লঞ্চের ব্যাপারে তেমন কিছু জানা যাইনি, তবে ভারত সহ এশিয়া মার্কেটে গেমটি খুব শীঘ্রই আসতে পারে বলে জানা গেছে । গেমটির নির্মাতা প্রতিষ্ঠান জানিয়েছে, আমরা Lite ভার্সনটিকে এমন ভাবে তৈরি করছি যাতে গেমটি সর্বনিম্ন features ব্যবহার করে এবং গাহকেরা তাদের Low hardware use করে গেমটি খেলতে পারে । গেমটির জন্য কিছু requirement specification নিচের ছবিতে দেওয়া হল-

PUBG Lite ভার্সনে Erangel ম্যাপে এখন শুধুমাত্র Solo, Duo এবং Squad মোডগুলি খেলা যাবে । কোম্পানিটি কিছু নির্দিষ্ট কর্মীদের রেখেছে Lite ভার্সন ম্যাপেটিকে develop করার জন্য । PUBG ভক্তদের জন্য আরো সুখবর হল PUBG Lite গেমটি বিনা মূল্যে পিসির জন্য ডাউনলোড করতে পারবে PUBG Offical সাইট থেকে ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোস্টি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে আমাদের পেজের সাথে থাকুন ।