Open Sale-এ পাওয়া যাচ্ছে Xiami Redmi Note 7S

404

মাসের শুরুতে Xiaomi ভারতের বাজারে এনেছিলো Redmi Note 7S। Open Sal-এ পাওয়া যাচ্ছিলো Redmi Note 7, এবং তার বদলে আসছে Note 7S। আজ থেকে নতুন Redmi Note 7 পাওয়া যাবে Open Sale-এ। Note 7 Pro এখনো Flipkart এবং Mi.com-এর মাধ্যমে বিক্রি হচ্ছে। Redmi Note 7S-কে বলা হচ্ছে 48MP camera নিয়ে সর্বাধিক‘সাধ্যের মধ্যে’ ফোন। Note 7 Pro-এর সাথে পার্থক্য রেখে Note 7S-এ থাকছে 48Mp Samsung GM1 sensor।

Open Sale-এ পাওয়া যাচ্ছে Xiamo Redmi Note 7S

ডিভাইসটি আগে জানুয়ারী মাসে চীনের বাজারে ছাড়া হয়েছিলো। 3GB RAM+32 storage variant-এর দাম পড়বে ১০৪৯৯ রুপি বা ১২৫০০ টাকা এবং 4GB RAM+64GB storage variant-এর দাম পড়বে ১২৯৯৯ রুপি বা ১৫৫০০ টাকা। Dual camera setup ছাড়া Redmi Note 7 (ভারতীয় সংস্করণ) এবং Redmi Note 7S-এর বাকি সব প্রযুক্তি একই রকমই। থাকছে glossy finish body এবং সামনে-পেছনে থাকছে Corning Gorilla Glass 5 protection। Note 7S-এ থাকছে waterdrop notch display, Full HD+ resolution এবং 19:5:9 aspect ratio।

ভেতরে দেয়া হয়েছে 14nm Qualcomm Snapdragon 660 Mobile Platform, Kyro 260 CPU এবং Adreno 512 GPU। থাকছে 48MP+5MP dual rear camera এবং 13MP single front camera। ব্যাটারি non-removable,ক্ষমতা 4000mAh। চার্জিং-এর জন্য থাকছে 5V/2A (10W) power adapter। ফোন বডির পেছনের দিকে থাকছে বৃত্তাকার fingerprint scanner। Front camera দিয়ে face unlock-এর সুবিধাও থাকছে।


ডিভাইসটিতে চলবে Android 9.0 based MIUI 10। থাকছে hybrid SIM card slot, যা secondary SIM আবার MicroSD card-এর জন্যেও ব্যবহার করা যাবে। Redmi Note 7S-এ থাকছে P2i nano-coating. এর মাধ্যমে ডিভাইসটি হবে splash resistant। Connectivity সুবিধায় থাকছে 4G VoLTE, Wi-Fi, Bluetooth 5.0, GPS, IR Blaster, 3.5 mm audio jack এবং USB Type-C port।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।   

আরও পড়ুনঃ Redmi K20 ও Redmi K20 Pro বাজারে আসতে পারে Mi 9T ও Mi 9T Pro নামে