Reverse wireless charging ফিচার নিয়ে আসছে Galaxy S10

আপনি সম্ভবত স্যামসাং এর নতুন Flagship Device Galaxy S10 সম্পর্কে অনেক ধরনের গুজব শুনে খুব ক্লান্ত। তার মানে, সোশাল মিডিয়াতে Galaxy S10-সিরিজের ব্যাপারে বেশ কিছু গুজব রয়েছে । আজকাল স্মার্টফোন কোম্পানি  নতুন নতুন সব ডিজাইন নিয়ে আসে বাজারে । আপনারা যদি vivo apex দেখেন, তবে তারা খুব কমই ব্যবহারযোগ্য খুব কমই। স্যামসাং বেশিরভাগই তাদের গ্যালাক্সি নোট 9 এর সাথে দুর্দান্ত কাজ করেছে। Samsung S সিরিজের ২ ধরনের মডেল নিয়ে আসবে। একটি হল Galaxy S10, আরেকটি হল Galaxy S10 Plus ।




সর্বশেষ গুজব হল যে Galaxy S10 ডিভাইসে রিভার্স ওয়্যারলেস চার্জিং থাকবে। huawei mate 20 pro তে আমরা দেখেছি এই ধরনের প্রযুক্তি । সুতরাং, এটা নতুন কিছু না।  যাইহোক, মনে হচ্ছে Samsung তাদের ১০ বছর পূর্তি উপলক্ষে Galaxy S10 সিরিজে অনেক ধরনের improvements আনতে যাচ্ছে । তার মধ্যে Reverse wireless charging একটি অন্যতম ফিচার । আপনি যদি Qi Wireless charging সমর্থন করে তবে এটি Galaxy S10 ফোন  থেকে চার্জ নিতে শুরু করবে । রিপোর্ট অনুযায়ী Galaxy S10 মডেলের একটি Lite ভার্সন আনতে পারে Samsung যেটার ব্যাটারি হবে 3100 mAh এর ও Galaxy S10 এ ব্যাটারি হবে 4100 mAh এবং Galaxy S10 plus এর ব্যাটারি হবে 5000 mAh এর ও ফোনটি 5G এবং Up to 1TB Stroage সাথে বাজারে আসতে পারে বলে জানা গেছে

পোস্টটি ভালো লাগলে Like দিন, পোস্টি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে আমাদের পেজের সাথে থাকুন ।