Samsung বাজারে আনতে যাচ্ছে কম দামের Galaxy S10 E মডেল

Galaxy S10E- এর ছবি ইতোমধ্যেই অনলাইনে আসতে শুরু করেছে। Galaxy S series-এর অন্যান্য ডিভাইসের মতো এতেও থাকছে in-display ক্যামেরা। অবশ্য display size কেবল ৫.৮ ইঞ্চি। Galaxy S10 এবং S10+এসেছিলো curved screen নিয়ে, কিন্তু এ ডিভাইসটিতে থাকছে flat screen। Fingerprint sensor-এর অবস্থানও দেখা যাচ্ছে ডিভাইসের ডান পাশে, যেটা পাওয়ার বাটন হিসেবেও কাজ করবে।

Galaxy S10 এবং S10+ এর in-display fingerprint scanner-সহ দেখা যায়, যেহেতু তারা কোম্পানির নামকরা মডেল। ভলিউম বাটন রাখা হয়েছে ডিভাইসটির বাম পাশে আর তার নিচে আছে Bixby button। আশা করা হচ্ছে, আসন্ন স্মার্টফোনটিতে থাকবে ৬ জিবি RAM এবং ১২৮ জিবি onboard storage, যা সবুজ, সাদা, কালো এবং হলুদ বর্ণে পাওয়া যাবে।



সূত্রে জানা গেছে যে, ইউরোপে ডিভাইসটির দাম পড়বে ৭৫০ ইউরো (প্রায় ৬১৫০০ রুপি), অবশ্য এটা এখনো নিশ্চিত নয়। যেহেতু ডিভাইসটির উদ্ভোধনী প্রদর্শনী বেশ দূরে নয়, সামনের দিনগুলোতে আরো কিছু তথ্য পাওয়া যেতে পারে। যদিও Samsung এখনো ডিভাসটির কোনো বৈশিষ্ট্য নিশ্চিত করেনি, Galaxy Unpack event-টিতে এসব ব্যাপারে জানা যেতে পারে।প্রদর্শনীর খাতায় অন্যান্য পণ্যের সাথে Galaxy foldable device-এর নামও রয়েছে। আসন্ন foldable স্মার্টফোন কি কি নতুন প্রযুক্তি নিয়ে আসে, সেটাই বেশ কৌতূহলউদ্দীপক।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে প্রযুক্তির আলো.কম এর সাথে থাকুন ।