Samsung বাজারে নিয়ে এসেছে Galaxy View 2 Tab

33

Tablet-কে বলা হয় আগামী দিনের ডিভাইস। ল্যাপটপ আর মোবাইল ফোনের সমন্বয়ে অদ্ভুত এক কার্যকরী ডিভাইস এ Tablet। তবে মাঝখানে প্রায় হারিয়ে যেতে বসেছিলো বৈকি, কেননা বাজার নাকি প্রস্তুত ছিলো না! Samsung তবে এ যাত্রায় পিছিয়ে নেই। কোরিয়ান প্রযুক্তি দানব Samsung এবার উন্মোচন করলো Samsung Galaxy View 2। ২০১৫ সালের Galaxy View-এর উত্তরসূরী হতে যাচ্ছে ডিভাইসটি। কারো যদি ইচ্ছে হয় একই ডিভাইসে TV ও tabletউভয়টির কাজই চালাতে, তবে নতুন এ ডিভাইসটির জুড়ি নেই। এটি তৈরিই করা হয়েছে TV এবং tablet-এর সম্মিলনে।

 Samsung বাজারে নিয়ে এসেছে Galaxy View 2 Tab

Galaxy View 2-তে আছে 17.3-inch লম্বা বিরাটকায় ডিসপ্লে। তবের আশেপাশে বেশ কিছু অংশ bezel ঘেরা। এত লম্বা ডিসপ্লে হওয়া সত্ত্বেও ডিভাইসটিতেfull HD resolution-এর ব্যবস্থা করেছে। হাতে নিলে অবশ্যই হালকা হিমশিম খেতে হবে। তাই Samsung এমন একটি cover তৈরি করেছে যা ডিভাইসের stand হিসেবেও কাজ করবে দিব্যি।

ভেতরে ব্যবহৃত হয়েছে Samsung-এর নিজস্ব octa-core Exynos 7884 chipset। সাথে আছে 3 GB RAM এবং  64 GB internal memory। External storage-এর সুবিধাও আছে।

ডিভাইসটিতে থাকছে একটি 5-megapixel rear-facing camera।বিশাল আকৃতির ব্যাটারি ক্ষমতা 12,000 mAh।চার্জিং প্রযুক্তি নিয়ে তেমন কিছু জানা যায়নি। বিশাল ডিসপ্লে এবং ব্যাটারি আনার কারণ বিশেষ একদল ক্রেতাবর্গের কথা ভেবে। ব্যবহারে আরো দারুণ অনুভূতি আনতে ডিভাইসটিতে থাকছে চারটি Dolby Atmos Audio speaker।

AT&T-এর ওয়েবসাইটে ইতোমধ্যেই বেচাকেনা শুরু হয়ে গিয়েছে ডিভাইসটির। দাম ৭৩৯.৯৯ মার্কিন ডলার। দেয়া যাবে ২০-মাসের কিস্তিতে, প্রতিবারে ৩৭ মার্কিন ডলার।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন । 

আরও পড়ুনঃ Canon বাজারে নিয়ে এসেছে EOS 250D / Rebel SL3