Samsung ভারতে বাজারে Launch করলো Galaxy Tab Active 2 Rugged Table

Samsung নিয়ে এলো ভারতে Galaxy Tab Active 2 rugged tablet। দাম পড়ছে ৫০৯৯০ রুপি। মূলত ব্যবসায়ী  লোকজনের উদ্দেশ্য করে তৈরিকৃত tablet-টি drop, vibration এবং অতিরিক্ত চাপের মোকাবেলা বিষয়ে MIL-STD-810 সনদপ্রাপ্ত। সাথে আছে 1.2m anti-shock inbox protective cover। ধুলোবালি ও পানিরোধক ক্ষমতার জন্য IP68 certification।

Samsung ভারতে বাজারে Launch করলো Galaxy Tab Active 2 Rugged Table

Galaxy Tab Active 2 হাতমোজা ও ভেজা হাত দিয়ে কাজ করার উপযোগী display-সম্পন্ন। নিরাপত্তার জন্য কোম্পানি থেকে Knox security platform-এর ব্যবস্থা করা হয়েছে। এর মাধ্যমে স্পর্শকাতর তথ্যগুলো হ্যাকার ও malwareথেকে নিরাপদ থাকা সম্ভব। আছে fingerprint scanner, facial recognition, যার মাধ্যমে হাতের স্পর্শ ছাড়াই tablet unlock করা যাবে। Samsung Galaxy Note series-এর মতো এতেও থাকছে S-Pen Stylus, যা কঠিন মুহূর্তেও কাজ করার ব্যাপারে IP68 সনদপ্রাপ্ত।

Tablet-টিতে থাকছে 8-inch 1280 x 800-pixel WXGA TFT display। ভেতরকার প্রযুক্তিতে আছে 1.8GHz Octa-core Samsung Exynos 7870 processor, 3GB of RAM এবং Mali T830 GPU। ডিভাইসটিতে থাকছে 16GB storage, যা microSD-এর মাধ্যমে 256GBপর্যন্ত বৃদ্ধি করা সম্ভব। Operating system হিসেবে থাকছে Android 7.1 Nougatএবং আরো আপডেট পেতে পারে। তবে ব্যাপারে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।



ডিভাইসটিতে আরো থাকছে LED flash-সহকারে 8MP autofocus rear camera, front camera–তে থাকছে 5MP। ব্যাটারি ক্ষমতা 44,50mAh। Connectivity-এর জন্য থাকছে Wi-Fi ও 4G version নেটওয়ার্ক। কালার অপশন হিসেবে কালো রঙ থাকছে। ভারতে পাওয়া যাবে মার্চের মাঝামাঝি থেকে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, Tablet টি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।