Samsung ২৭ ফেব্রুয়ারি ভারতের বাজারে Launch করতে যাচ্ছে Galaxy M30

Galaxy M30 হবে Galaxy M Line-up-এর তৃতীয় ফোন। পূর্বে এসেছিলো Galaxy M10 এবং M20। দক্ষিণ কোরিয়ার বিশ্বখ্যাত কোম্পানিটি ২৭শে ফেব্রুয়ারী থেকে পরবর্তী M series ডিভাইসগুলো বাজারে আনছে। কোম্পানির নিজস্ব টুইটার থেকে জানানো হয়েছে, নতুন ডিভাইসটি কেবল Amazon India-তে পাওয়া যাবে।

কদিন যাবত নতুন এ ডিভাইসটি নিয়ে বিভিন্ন কথাবার্তা, প্রতিবেদন ইত্যাদি শোনা যাচ্ছিলো। এবার জানা গেলো আনুষ্ঠানিক যাত্রার তারিখটি সম্পর্কেও। কবে থেকে পাওয়া যাবে, সে ব্যাপারে নির্দিষ্ট কিছু জানায়ন কোম্পানি থেকে। তবে ধারণা করা হচ্ছে মার্চের প্রথম থেকেই ডিভাইসটি পাওয়া যাবে। Samsung Indiaটুইটারে জানিয়েছে, ডিভাইসটিতে থাকছে3X Power, যা সম্ভবত triple rear camera setup-এর দিকে ইঙ্গিত করছে। সম্প্রতিFCC-তেও ডিভাইসটিতে নিবন্ধিত হয়েছে, এবং এর অর্থ দাঁড়াচ্ছে খুব শীঘ্রই ডিভাইসটি আসছে।

Samsung Galaxy M30-তে থাকছে 6.38-inch Super AMOLED Infinity-V display, যাতে থাকছেFull HD+ resolution (2220 x 1080 pixels)। Display-তে থাকছে একটি V-আকৃতির notch, এবং সকল পাশে থাকছে minimum bezel। ভেতরের প্রযুক্তিতে থাকছে Samsung-এর নিজস্ব Exynos 7904 chipset, যা Galaxy M20-তেও ছিলো। আরো থাকছে 4GB RAM ও 64GB internal storage।


ধারণা করা হচ্ছে Samsungআরেকটি সংস্করণ আনবে ডিভাইসটির, যাতে থাকবে 6GB RAM ও 128GB internal storage। এর Rear camera-তে থাকছে 13MP main camera sensorএবং LED flash-সহ দুটি 5MP camera। Front-এ থাকছে 16MP selfie camera, যাতে face unlocking-এর ব্যবস্থাও আছে।

ডিভাইসটিতে Dual 4G VoTLE band support থাকছে। ব্যাটারি ক্ষমতা 5000mAh। Operating system হিসেবেAndroid 9 Pie আসার কথা। তবে সকল বিষয়েই সকল তথ্য জানা যাবে ২৭শে ফেব্রুয়ারীর সন্ধ্যা ৬টার অনুষ্ঠানে।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।