Vivo বাজারে আনছে অল্প দামের স্মার্টফোন Vivo Y3 & Y5

সম্প্রতি ভারতে Vivo Y91i  বিক্রি হচ্ছে ৭৯৯০ রুপিতে। এবার আরো দুটি midrange স্মার্টফোনের ঘোষণা দিলো Vivo।নাম Vivo Y3 এবং Vivo Y5। যদি সেগুলোর দাম বা ব্যবহৃত প্রযুক্তির ব্যাপারে এখনো কিছু জানা যায়নি, ধারণা করা হচ্ছে Vivo Y3-এর দাম ১০০০০ থেকে ১৫০০০ রুপির মধ্যেই হবে। Vivo Y5-এর দাম ১৫০০০ থেকে ২০০০০ রুপি।

Vivo বাজারে আনছে অল্প দামের স্মার্টফোন Vivo Y3 & Y5

দুটি ডিভাইসের একটিতে থাকছে triple camera setup। Y5 যেহেতু আকারে একটু বড়, সম্ভবত তাতেই এ setup থাকছে। শোনা যাচ্ছিলো Vivo এসব ডিভাইস IPL 2019-এর সময়েই বাজারে ছাড়বে। সামনের দিনগুলোতে আরো কিছু জানা যাবে এদের ব্যাপারে। সম্প্রতি বাজারে আসা Y91i-তে আছে বড় 6.22-inch HD+(1520 x 720 pixels) resolutions, aspect ratio 19:9 এবং 2.5D curved glass display।


Vivo Y91i-তে ছিলো একটি 13MP single rear camera, aperture f/2.2 এবং LED flash। Selfie camera-তে থাকছে 8MP যার aperture f/1.8। ভেতরে ছিলো MediaTek Helio P22 SoC with eight cores। আছে 2GB RAM এবং IMG PowerVR GE8320 GPU। আছে Android 8.1 Oreo Operating system, যা Funtouch OS 4.0-ভিত্তিক।

কালার অপশন হিসেবে ছিলো Fusion Black, Sunset Red, এবং Ocean Blue। Storage থাকছে দু’ধরণের, এবং দামও দু’ধরণের। 16GB সংস্করণটির নাম ৭৯৯০ রুপি এবং 32GB-এর দাম ৮৪৯০ রুপি। এই মাসের শেষের দিকে বাজারে আসছে স্মার্টফোনগুলি ।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।  

আরও পড়ুনঃ-  Nokia বাজারে আনতে Punch-hole ডিসপ্লের Nokia 6.2