Vivo বাজারে নিয়ে এলো Vivo U1 থাকছে 6.2” Display এবং Snapdragon 439 SoC

Vivo তার নতুন U series বাজারে আনা শুরু করেছে। এর পরিপ্রেক্ষিতে আসছে Vivo U1 স্মার্টফোন। ডিভাইসটি হবে Vivo Y95-এর ভারতীয় সংস্করণ, কিন্তু থাকবে আরো বেশী storage। Vivo Y95-এর মতোই vertical dual rear camera এবং পেছনে fingerprint sensor থাকবে ডিভাইসটিতে।

Vivo বাজারে নিয়ে এলো Vivo U1 থাকছে 6.2” Display এবং Snapdragon 439 SoC

স্মার্টফোনটিতে থাকছে thin bezel-সম্পন্ন water drop notch। থাকছে 6.22-inch HD+ (1520 X 720 pixels) FullView display এবং উপরাংশে 2.5D curved glass। ভেতরের প্রযুক্তিতে থাকছে Qualcomm Snapdragon 439 SoC। RAM হবে 3GB/4GB। Onboard storage থাকছে 32GB এবং microSD-এর সহায়তায় 64GB পর্যন্ত বর্ধিত করা যাবে।


ডিভাইসটিতে থাকছে 13MP main camera sensor, সাথে 2MP secondary camera। Front cameraপাচ্ছে 8MP এবং AR shoot, Beauty mode, Panorama mode-সহ আরো অনেক কিছু। Operating system হিসেবে থাকছে Android Oreo, যা Vivo-এর নিজস্ব FunTOuch 4.5 OS০এর উপর ভিত্তি করে তৈরি। থাকছে dual 4G VoTLE connectivity support। ব্যাটারি ক্ষমতা 4030mAh, থাকছে IP58 protection; সম্ভবত ক্রেতাদের নজর কাড়তে এগুলোই বেশী কার্যকরী হবে।

কালার অপশন হিসেবে থাকছে Starry Night Black, Aurora Blue এবং Aurora Red, যার সাথে ডিভাইসের নিচের অংশে নীল ও বেগুনীর gradient finish পাওয়া যাবে। ডিভাইসের আনুষ্ঠানিক ক্রয়-বিক্রয় চালু হবে ২৬শে ফেব্রুয়ারী থেকে। পাওয়া যাবে Vivo-এর online store-এই। 3GB/32GB সংস্করণের দাম পড়বে ৭৯৯ চাইনিজ ইউয়ান(প্রায় ৮৫০০ রুপি এবং ১০,০০০ টাকা) এবং 3GB/64GB সংস্করণ পড়বে ৯৯৯ চাইনিজ ইউয়ান (প্রায় ১০৫০০ রুপি এবং ১২,০০০ টাকা )। সবচেয়ে বেশী storage-এর 4GB/64GB সংস্করণের দাম পড়বে ১১৯৯ চাইনিজ ইউয়ান (প্রায় ১২৬০০ রুপি এবং ১৪,২০০ টাকা)।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন ।