Vivo চিনের বাজারে নিয়ে এলো Vivo S1 Pro

137

গত মাসে চীনের Android OEM Vivo তার নতুন Vivo ‘S’ series চালু করেছে চীনে। এর সাথেই উন্মোচন করেছে Vivo S1 স্মার্টফোন। Vivo S1 ফোনে থাকছে triple rear camera set-upএবং 24.8MP front facing pop-up selfie camera। এবার ডিভাইসটির Pro version তথা Vivo S1 Pro চলে এলো চীনের বাজারে।

Vivo চিনের বাজারে বাজারে নিয়ে এলো Vivo S1 Pro

নতুন Vivo S1 Pro দেখতে অনেকটাই Vivo S1-এর মতো। Notchless display এবং pop-up camera থাকছে আগের মতোই। ডিভাইসটিতে থাকছে 6.39-inch Full HD+ display। Screen-এর নিচে থাকছে fingerprint sensor। ভেতরে থাকছে Qualcomm Snapdragon 675 SoC, 6GB RAM এবং 256GB onboard storage। 8GB RAMও 128GB built-in storageনিয়ে আরেকটি variant আছে। MicroSD-এর মাধ্যমে storage 256GB পর্যন্ত বর্ধিত করা যাবে।

Vivo S1-এর মতোই S1 Pro-তে থাকছে triple rear camera, যার একটি 48MP primary sensor (aperture f/1.78), একটি 8MP wide-angle camera sensor (f/2.2 aperture) এবং একটি 5MP depth sensor (aperture f/2.4)। থাকছে 2MP pop-up selfie camera।


Vivo S1 Pro-তে চলবে Android 9.0 Pie-based Funtouch OS 9। ব্যাটারি ক্ষমতা 3700mAh। Vivo-এর dual engine flash charge support-এর ব্যবস্থাও থাকছে। Connectivity-এর জন্য থাকছে dual SIMs, Wi-Fi, VoLTEএবং Bluetooth। চার্জের জন্য থাকছে একটি micro USB 2.0 port।

চীনে ডিভাইসটির দাম পড়বে ২৬৯৮ ইউয়ান (প্রায় ২৭৮০০ রুপি)। চীনের ওয়েবসাইটগুলোতে ডিভাইসটির অন্যান্যvariant-এর ব্যাপারে একই দাম নির্ধারণ করা হয়েছে। বলা হচ্ছে আগামী ৯ই মে থেকে চীনের বাজারে বিক্রয় শুরু হবেVivo S1 Pro।

পোস্টটি ভালো লাগলে Like দিন, ফোনটি সম্পর্কে কোন কিছু জানার থাকলে অবশই কমেন্ট করবেন এবং প্রতিদিন প্রযুক্তির সব letest নিউজের Update পেতে (প্রযুক্তির আলো.কম) এর সাথে থাকুন । 

আরও পড়ুনঃ Huawei বাজারে নিয়ে এলো POP Up ক্যামেরা Y9 Prime 2019